আইফোন ১৩ বাজারে আনলো গ্যাজেট এন্ড গিয়ার

২৮ অক্টোবর ২০২১, ০১:৪৯ এএম

Runner Media

ডেস্ক রিপোর্ট

 

আইফোন ১৩ আনছে দেশের অন্যতম বড় রিটেইলার ও অ্যাপল পণ্যের অথরাইজড ডিস্ট্রিবিউটর গ্যাজেট অ্যান্ড গিয়ার। ২৮ অক্টোবর প্রতিষ্ঠানটি আইফোন ১৩-এর আনুষ্ঠানিক উদ্বোধন করতে যাচ্ছে। ২২ অক্টোবর থেকে প্রি–বুকিং নেওয়া শুরু করেছে তারা। প্রি–বুকিং দেওয়া গ্রাহকেরা পণ্য পাবেন ২৯ অক্টোবর থেকে।

এ বছর থেকে দেশের অন্যতম অ্যাপল অথরাইজড ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করছে গ্যাজেট অ্যান্ড গিয়ার। অনলাইন ও অফলাইন সেবা, দ্রুত ডেলিভারি, ট্রেড-ইন সুবিধা, অফিশিয়াল ওয়ারেন্টির বিভিন্ন ধরনের সেবা দিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

এ নিয়ে গ্যাজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু জানান, আইফোন ১৩–এর প্রি–বুকিং বা ক্রয়ের ক্ষেত্রে ক্রেতাসাধারণের জন্য থাকবে আকর্ষণীয় কিছু অফার ও পুরস্কার। জিরো ইন্টারেস্টে ২৪ মাসের ইএমআই সুবিধা থেকে শুরু করে ব্যাংকভেদে রয়েছে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক, ১৬ হাজার পর্যন্ত রিওয়ার্ড পয়েন্ট অথবা জিঅ্যান্ডজি গিফট, এক্সচেঞ্জ বা ট্রেড-ইন সুবিধা এবং বিটিআরসি অনুমোদিত এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি।

এবারের আইফোন ১৩–এর লাইনআপে চারটি মডেল থাকছে। আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স। ১২৮ থেকে শুরু করে ৫১২ গিগাবাইট মেমোরিসহ পাওয়া যাবে আইফোন ১৩–এর এসব মডেল।

আর এম/এএ