ইউরোপ ছুটি কাটাতে কুণাল, শাহিদ, ইশানরা!

১৩ মে ২০২২, ০৫:৪৪ পিএম

সংগৃহীত ছবি

Runner Media

ডেস্ক রিপোর্ট :

বলিপাড়ার তারকারা কাজের ফাঁকে মাঝে মধ্যেই যান ছুটি কাটাতে। এবার ইউরোপে ছুটি কাটাতে গেছেন একঝাঁক বলিতারকা। ইউরোপে ছুটি কাটাচ্ছেন অভিনেতা কুণাল, শাহিদ কাপুর, ইশান এবং লোহিয়া।

তাদের ভ্রমণের ছবি এবং ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন নিজেরা। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন কুণাল খেমু। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘কুল লাগছে আমাদের, পরে পুনরাবৃত্তি হতে পারে।’ ছবিতে কুণাল, শাহিদ, ইশানের বন্ধুদের দেখা গেছে। দেওয়ালে পিঠ ঠেকিয়ে পোজ দিয়েছেন তারা।

সোশ্যাল মিডিয়ার সেই ছবিতে ভালোবাসা উজাড় করেছেন নেটিজেনরা। এক ভক্ত ছবি দেখে মন্তব্য করেছেন, ‘বলিউডের গ্যাং’। কেউ লিখেছেন, ‘একটার থেকে আরও একটা দুর্দান্ত।’ এক নেটিজেন প্রশ্ন করেছেন, ‘বন্ধু কত খরচ পড়ল ট্রিপে?’

কুণাল গ্রুপের একটি ছবিও শেয়ার করেছিলেন এবং ক্যাপশন দিয়েছিলেন, 'ফ্রেমে ফিট।'  কুণালকে শেষ দেখা গিয়েছিল ২০২০ সালের ‘লুটকেস’ সিনেমায়। তাকে পরবর্তীতে দেখা যাবে ‘মালাং ২’-এ। আর সদ্য স্ত্রী সোহা আলি খানের সহযোগে শিশুদের জন্য প্রথম বই প্রকাশ করেছেন কুণাল খেমু। এদিকে শাহিদকে শেষ দেখা গিয়েছিল ‘জার্সি’ তে, যেখানে মৃণাল ঠাকুরও অভিনয় করেছেন। রাজ ও ডিকে পরিচালিত অ্যামাজন প্রাইম ভিডিও ‘ফারজি’তে দেখা যাবে তাকে।
আর এম/ এম আর