মেসিকে ‘উড়ন্ত চুমু’ দিলেন পরীমনি

২৭ নভেম্বর ২০২২, ০২:০৮ পিএম

সংগৃহীত ছবি

Runner Media

ডেস্ক রিপোর্ট: 

বিশ্বকাপের প্রথম ম্যাচে অপ্রত্যাশিতভাবে সৌদি আরবের কাছে হেরে দ্বিতীয় পর্বে ওঠাটাই শঙ্কার মধ্যে ফেলে দেয় আর্জেন্টিনা। মেক্সিকোর বিপক্ষে দ্বিতীয় ম্যাচে মাঠে নামার সময় আর্জেন্টিনার সামনে সমীকরণ ছিলো হারলে বাদ প্রথম পর্ব থেকেই, জিতলে টিকে থাকবে নক-আউটের আশা। এমন ডু অর ডাই সমীকরণ নিয়ে মাঠে নেমে দুর্দান্ত খেলা উপহার দিয়েই জয় তুলে নিয়েছে আর্জেন্টিনা।

মেক্সিকোর বিপক্ষে প্রথমার্ধে অনেকটা নিষ্প্রভ ছিলো লিওনেল মেসির আর্জেন্টিনা। তবে দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই যেন দলের খেলা বদলে দেন মেসি। নিজে করেছেন এক গোল, করিয়েছেন আরেকটি। দুর্দান্ত পারফরম্যান্সে দলকে জিতিয়ে ম্যাচসেরাও হয়েছে আর্জেন্টাইন অধিনায়ক মেসি।

মেসিদের সেই জয়ের উল্লাসে মেতেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি।  ফুটবলে বরাবরই আর্জেন্টিনার একনিষ্ঠ ভক্ত পরীমনি। মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টিনার এই জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আলোচিত এই নায়িকা। 

আর্জেন্টিনা-মেক্সিকোর মধ্যকার সম্পূর্ণ ম্যাচ টিভিতেই দেখেছেন পরীমনি। আর্জেন্টিনার পাশাপাশি মেসির অন্ধ ভক্ত এইও নায়িকা। মেসি এবং ফার্নান্দেজের গোলে মেক্সিকোর সঙ্গে ২-০ গোলে জয়ের পর মেসি যখন মাইক্রোফোনে কথা বলছিলেন সেসময় টিভির পাশে দাঁড়িয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন পরীমনি। মেসিকে দেখে ‘উড়ন্ত চুমু’ও দিয়েছেন তিনি।

খেলার ৬৩ মিনিটে মেসি প্রথম গোল করলে ফেসবুকে একটি পোস্ট করেন পরীমনি। টিভির পর্দা থেকে তোলা একটি ছবি দিয়ে ক্যাপশনে তিনি লেখেন, ‘ওহ মেসি, আই লাভ ইউ।’ খেলা শেষে সেই উচ্ছ্বাসের একটি ভিডিও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। ক্যাপশনে লেখেন ‘মেসি একটা ভালোবাসা’।

আর এম/ এম সি