‘যৌবন ধরে রাখতে সাপের রক্ত পান করেন অনিল কাপুর’!

১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৮ পিএম

Runner Media

ডেস্ক রিপোর্ট

 

বয়সের কোঠা ষাট পেরিয়ে গেলেও তা একটুও বোঝার উপায় নেই। এক মাথা ঝকঝকে কালো চুল, টানটান চামড়ার সঙ্গে মুখে দুয়েক ভাঁজ বলিরেখা। ব্যাস, এতটুকুই। এখনো ঈর্ষণীয় বলিউড তারকা অনিল কাপুরের  ফিটনেস। পাশাপাশি তার হুল্লোড়ে মেজাজের কথাও সর্বজনবিদিত।

বলিউড পার্টির আসর হোক কিংবা কোনো পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চ, গানের সুরে অনিলের পা মেলানোর ছন্দ দেখে বুঁদ হন না এমন দর্শক বিরল। এবার এই বর্ষীয়ান তারকাকেই নিজের লুকসের জন্য পড়তে হলো কুরুচিকর ট্রোলিংয়ের মুখে। যদিও তার পাল্টা জবাবও দিয়েছেন 'মি. ইন্ডিয়া'।

আরবাজ খানের টক শো 'পিঞ্চ'-এর দ্বিতীয় সিজনে হাজির হয়েছিলেন অনিল। এই শোয়ে অতিথিদের সামনে সোশ্যাল মিডিয়াতে তাদের নিয়ে হওয়া চর্চা কিংবা কটুক্তি সম্পর্কে সোজাসাপটা উত্তর জানতে চান আরবাজ। শো চলাকালেই অনিলের উদ্দেশে নেটমাধ্যমে করা বেশ কিছু ফ্যানের বক্তব্য তুলে ধরেন তিনি। সেখানে দেখা যায়, তারকার লুক নিয়ে অত্যন্ত কুরুচিপূর্ণভাবে ট্রোল করেছেন কিছু লোক।

একজন লিখেছেন, ষাটোর্ধ্ব হয়েও অনিলের এই ফ্রেশ লুকের রহস্য আর কিছুই নয়, তিনি নিজের সঙ্গে প্লাস্টিক সার্জন নিয়ে ঘোরেন! অর্থটা ভীষণ পরিষ্কার। নিজের চামড়া টানটান রাখার জন্য, বয়স লুকোনোর জন্য ছুরি কাঁচির সাহায্য নিয়েছেন বলিউড তারকা। আরেকজন তো বলেই বসেন, 'আমার মনে হ,য় যৌবন ধরে রাখতে সাপের রক্ত পান করেন অনিল!'

প্রথমে অনিল ভেবেছিলেন আরবাজ মজা করছেন। শোয়ের পক্ষে নিশ্চয়ই টাকা-পয়সা দিয়ে বলানো হয়েছে এইসব। কিন্তু আরবাজ স্পষ্ট ভাষায় জানান, ব্যাপারটা একেবারেই তা নয়। এরপর প্রথমেই একচোট মন খুলে হেসে নেন অনিল। বিশেষ করে 'প্লাস্টিক সার্জন' বিষয়ক  কমেন্টে। এরপর মুখ খোলেন। শান্তভাবে, ধীর স্বরে জানান, যেভাবে জীবন কাটানোর সুযোগ পেয়েছেন, তাতে তিনি অত্যন্ত ভাগ্যবান। মানুষ যেভাবে জীবন কাটায়, সে ছাপ তার চেহারায় পড়ে। অনিলের ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে।

বক্তব্য শেষে অবশ্য তার সংযোজন, 'একটা গোটা দিন মানে ২৪ ঘণ্টা সময়। যদি তার মধ্যেও অন্তত ১ ঘণ্টা কেউ নিজের যত্ন নেওয়ার পেছনে খরচ না করে, তাহলে এতটা সময় পেয়ে লাভ কী হলো!' তার মানে, তিনি যে নিজের যত্ন-আত্তির পেছনে সময় দেন, সেই কথা স্পষ্ট বুঝিয়ে দিলেন 'মি. ইন্ডিয়া'।

আর এম/এম.জে