এবার তৃতীয় বিয়ে থেকে মুক্তি চান শ্রাবন্তী! 

১৯ সেপ্টেম্বর ২০২১, ০৬:২২ এএম

Runner Media

বিনোদন ডেস্ক :

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একাধিক বিয়ের খবর সবারই জানা। সবশেষ তৃতীয় স্বামী রোশনের সঙ্গেও সম্পর্ক টেকানো নিয়ে জল আদালত পর্যন্ত গড়িয়েছে। দুজনের মধ্যে মনের দূরত্ব তৈরি হয়েছে অনেক আগে। প্রায় এক বছর এক ছাদের তলায় থাকেন না রোশন-শ্রাবন্তী।

জানা যাচ্ছে,, বিবাহবিচ্ছেদ চেয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এর আগে স্ত্রী শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চেয়ে মামলা করেছিলেন রোশন সিং। আদালতের সমন পাঠিয়েছিলেন অভিনেত্রী স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। নির্দিষ্ট তারিখে নিজে না এলেও আইনজীবীর মাধ্যমে হাজিরা দেন নায়িকা।

চলতি বছরের জুন মাসে স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান, এই আবেদন করে মামলা দায়ের করেন রোশন। বেশ কয়েকবার এ মামলার শুনানি হয়েছে। ১৬ সেপ্টেম্বর রোশনের আইনজীবীর কাছে শ্রাবন্তীর জবাব পৌঁছায়। সেই জবাবে স্পষ্ট লেখা রয়েছে, যে তিনি বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন। রোশনের সঙ্গে সংসার করা শ্রাবন্তীর পক্ষে একেবারেই সম্ভব নয়। বেশ কিছু অভিযোগও করেছেন রোশনের বিরুদ্ধে। আগামী ১০ ডিসেম্বর এ মামলার পরবর্তী শুনানি।

চলতি বছরের জুন মাসে পিটিশন ফাইল করেন রোশন। তাতে লেখা ছিল ১২ এপ্রিল ই-মেল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে রোশন যে শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চান, সে কথা জানান তিনি। অতীত ভুলে নতুন করে জীবন শুরু করার আর্জি জানান রোশন।

২৬ এপ্রিল উত্তর দেন শ্রাবন্তী। তিনি জানান, রোশনের সঙ্গে কোনোভাবেই দাম্পত্যজীবন তার পক্ষে কাটানো সম্ভব নয়। স্ত্রীকে নিজের জীবনে ফিরিয়ে আনার জন্য শিয়াদাহ কোর্টে মামলা দায়ের করেন রোশন।

রোশন-শ্রাবন্তীর সম্পর্কে ফাটল ধরে গত বছর। আলাদা থাকতে শুরু করেন দম্পতি। চলতি বছরেই শ্রাবন্তী নাম জড়িয়ে পড়ে অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে। তিনি নাকি শ্রাবন্তীর কমপ্লেক্সেই থাকেন। একসঙ্গে প্রায়ই সময় কাটান তারা।