কাজল কাঁদলো, কিন্তু কেন?

১৩ অক্টোবর ২০২১, ১১:২৯ এএম

Runner Media

বিনোদন ডেস্ক :

করোনা মহামারির কারণে দু বছর ধরে পারিবারিক পূজায় অংশ নিতে পারেনি কাজল। এবার করোনা মহামারীর প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে আসায় কারণে দু বছর পর দুর্গাপূজা আবারও পরিবারের সবার সাথে মিলিত হতে পেরে আবেগতাড়িত হয়ে পড়েন কাজলসহ পরিবারের বাকিরাও। তবে নিজেকে সামলে নিয়েছেন মুম্বইয়ের বিখ্যাত শশধর মুখোপাধ্যায়ের পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে। ফের তিনি আগের মতোই হাসিখুশি।

বাড়ির পুজোয় নিজেকে রানি রঙা শিফনের শাড়িতে সাজিয়েছিলেন কাজল। গলায় চওড়া, ভারী হার। হাতে মানানসই কাচের চুড়ি। চুল তুলে খোঁপা করে বাঁধা। কোনও দিনই চড়া সাজে দেখা যায় না তাঁকে। তাঁর সঙ্গে দেখা গেছে বোন সর্বাণী এবং অভিনেত্রী সুমনা চক্রবর্তীকে। চিত্রগ্রাহকদের অনুরোধে ক্যামেরার সামনে বিশেষ ভঙ্গিতে দাঁডাতেও দেখা যায় তাঁকে।

বলিউডে শশধর মুখোপাধ্যায়ের বাড়ির পূজার নামডাকই আলাদা। যদিও সেই পূজা এখন রানি-কাজল মুখোপাধ্যায়ের পূজা নামে বেশই পরিচিত। মুখোপাধ্যায় পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে কাজল প্রতি বছরই বাড়ির পুজোয় থাকেন। অঞ্জলি দেন, নিজের হাতে ভোগ পরিবেশন করেন। তাঁর সঙ্গে দেখা যায় রানি, সর্বাণী মুখোপাধ্যায়কেও। থাকেন রানির ভাই রাজা মুখোপাধ্যায়। আমন্ত্রণ পান বলিউডের তাবড় তারকারা।

আর এম/তানভীর