এবার বেরিয়ে এলো হৃতিক-কারিনার গোপন গল্প! 

২০ অক্টোবর ২০২১, ০৯:৩৪ পিএম

Runner Media

বিনোদন ডেস্ক

এক সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বলিউডে হৃতিক রোশন ও কারিনা কাপুর । প্রেমিক কতদিন আর লুকিয়ে রাখা যায়। তা এদিন না এক বের হবেই। হৃতিক ও কারিনা কাপুরের মধ্যে ঢিমে আঁচে ফুটতে থাকা প্রেম। কারিনার নামের পাশে তখনও ‘খান’ বসেনি। হৃতিকও তখন বিয়ে করে সংসারী। হৃতিকের প্রেমে মগ্ন কারিনা নাকি নিজের প্রায় সব কিছুই ভুলতে বসেছিলেন। শোনা যায়, হৃতিকের জন্য অভিনয় পর্যন্ত ছেড়ে দিতে রাজি ছিলেন কাপুর কন্যা! খবর আনন্দবাজার পত্রিকার।

বাংলা নিউজহান্টের এক প্রতিবেদনে বলা হয়, ২০০১ সালে ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে জুটি হিসেবে দেখা গিয়েছিল হৃতিক কারিনাকে। এই ছবির পরেই যাবতীয় ফিসফাসের শুরু। কিন্তু সে সময়ে করিনা সিঙ্গেল হলেও হৃতিক বিয়ে করে ফেলেছিলেন সুজান খানকে। বিবাহিত হৃতিককেই মন দিয়ে বসেছিলেন করিনা! এমনকি অভিনেতার জন্য নাকি হাতের শিরাও কেটেছিলেন তিনি। রাজি ছিলেন ফিল্মি ক্যারিয়ার বিসর্জন দিতে।

‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে একসঙ্গে অভিনয় করার পর থেকেই কাছে আসার গল্প শুরু হয় তাদের। এরপরে একাধিক ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজ করেন তারা। ছবিগুলি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও হৃতিক-কারিনার সম্পর্ক গাড় হতে থাকে। পেশাগত সম্পর্কের বাইরেও বাড়তে থাকে ঘনিষ্ঠতা। তবে ঠিক সেই সময়ে দু’জনের মাঝখানে এসে দাঁড়ায় হৃতিকের পরিবার।

হৃতিকের জীবন থেকে সরে যেতে অনুরোধ করা হয় কারিনাকে। পরবর্তীকালে কারিনা অবশ্য এইসব কিছুকেই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন। সেই সময় এক সাক্ষাৎকারে কারিনা বলেছিলেন, আমার খুব চিন্তা হতো এই ভেবে যে এই গুঞ্জন হৃতিকের দাম্পত্যে প্রভাব ফেলতে পারে। আমারও পেশাগত ক্ষেত্রে ক্ষতি হতে পারতো।

মাঝে কেটে গেছে এক দশক। আর একসঙ্গে ছবি করেননি বেবো-ডুগ্গু। তবে কারিনার স্বামী সাইফ আলি খানের সঙ্গে একটি ছবিতে দেখা যাবে হৃতিককে।

আর এম/তানভীর