আজকের রাশি

১০ অক্টোবর ২০২১, ০৭:১৮ এএম

Runner Media

ডেস্ক রিপোর্ট:

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্ত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: লটারিতে প্রাপ্তিযোগ দেখা যাচ্ছে। পাওনা আদায় হতে পারে। কোনও মিথ্যে অপবাদে নিয়ে চিন্তা বৃদ্ধি। আজ আপনি মা বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। দুপুরের পরে শুভ কিছু ঘটতে পারে।

বৃষ: ঝামেলা মিটে যেতে পারে। গরীব দুঃখীকে কিছু দান করবার জন্য আনন্দ। অন্যের বুদ্ধিতে আজ অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। প্রেম প্রণয় ভাল চললেও বিবাদের আশঙ্কা। খুব ছোট খাটো ব্যাপারে সংসারে অশান্তি।

মিথুন: কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার সম্ভাবনা আছে। আজ নিজের বুদ্ধির জোরে শত্রু পক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব অনুকূল।

কর্কট: আজ কোনও কারণে মনে বিষণ্ণতা বাড়তে পারে। ব্যবসার দিকে অধিক ব্যয়। বাড়িতে আজ অতিথি আসার যোগ আছে।রাজনীতিবিদদের জন্য সময়টা খুব প্রতিকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।

সিংহ: শরীরিক অসুস্থতার কারণে কাজের ব্যাপারে চিন্তা। আজ একটু বিপদের সম্ভাবনা আছে একটু সাবধানে থাকুন। সাংসারিক কারণে অধিক ব্যয় হতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে।

কন্যা: বাড়তি কোনও খরচের জন্য আর্থিক চাপ। আজ বদনাম থেকে সাবধান থাকুন। তবে কাজের ব্যাপারে শুভ যোগ। গুরুজনের সঙ্গে কোনও কারণে বিবাদ, ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে। পিতার জন্য বাড়বে চিন্তা।

তুলা: শরীরের কোনও অংশের যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে আজ মানসিক শান্তি পেতে পারেন।শত্রুর জন্য কোনও ভাল কাজ আজ আটকে যাবার সম্ভাবনা। প্রেম প্রীতি নিয়ে মান বাড়তে পারে। কোনও স্থানে ভ্রমণে কষ্ট বাড়তে পারে।

বৃশ্চিক: অন্যায় আচরণ হবার আশঙ্কা। কোনও কিছু থেকে একটু বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা । পড়াশোনার জন্য ভাল সময়। আজ কোনও ভাল বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু: কাজের দিকে আজ একটু অনীহা আসতে পারে। সংসারে কোনও কাজের জন্য বিরক্তি। ব্যবসার দিকে ভাল কোনও সংবাদ।মিথ্যা কোনও কাজ করবার জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে।

মকর: ব্যবসার দিকে খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত বাড়তে পারে। প্রিয়জনের কোনও কথার জন্য মনে কষ্ট বাড়তে পারে। আইনি কোনও কাজের জন্য আজ দিনটি ভাল হবে না।

কুম্ভ: স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ বাড়তে পারে। ধর্মীয় ব্যাপারে কোনও আলোচনা। অপর কোনও ব্যক্তির দ্বারা আপনার ভাল কাজ পণ্ড হতে পারে। সকালের দিকে প্রেম প্রণয়ের কারণে মনোবেদনা বৃদ্ধি।

মীন: নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল।সংসারে লোকের খারাপ আচার-ব্যবহারে মানসিক অবসাদ বাড়তে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি। গুরুজনের কথা না শোনার জন্য সঙ্কটজনক মুহূর্ত আসতে পারে।

আর এম/তানভীর