আজকের রাশিফল 

১৫ অক্টোবর ২০২১, ০৮:২৭ পিএম

Runner Media

ডেস্ক রিপোর্ট

রাশিফল রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন আজকের রাশিফল।

বৃষ
কর্মক্ষেত্রে নতুন দায়িত্বের কারণে প্রিয়জন এবং পরিবারের সঙ্গে দূরত্ব। কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখার জন্য পরিকল্পনা প্রয়োজন।

মিথুন
সহকর্মীদের সাথে মনোমালিন্যের সম্ভাবনা। বিরক্ত হবেন না। হতাশার পরিবর্তে, নিজের উপরে বিশ্বাস রাখুন।

কর্কট
আজ আত্মবিশ্বাস থাকবে। নিজের বিষয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী বোধ করবেন। ঝুঁকি নেওয়া এবং পরিচিত কাজের বাইরে বেরিয়ে আসার জন্য আজ ভাল দিন।

সিংহ
আজ খুব ব্যস্ত দিন। একটি পরিবর্তনের জন্য এই ব্যস্ততা উপভোগ করতে পারবেন। হয়তো একদিনে সব ভাবনা বাস্তবায়ন করা যাবে না, তাই সেগুলো লিখে রাখতে ভুলবেন না।

কন্যা
আজ নমনীয়তার পরীক্ষা। এমন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন যেখানে নিজেকে সরিয়ে রাখতে হবে এবং প্রথমে অন্যদের কথা ভাবতে হবে। সব বিষয়ে সামঞ্জস্য রাখতে হবে এবং সমস্যার সমাধানে পিছনে থাকতে হবে। আজকে প্রভাব খাটানর চেষ্টা করলে কর্মক্ষেত্রে সমস্যার সৃষ্টি হবে।

তুলা
আজ পরিবর্তনের জন্য উপযুক্ত দিন। যদি কোন বড় সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হয়, তাহলে আজ সেরা দিন। আজ সবচেয়ে স্থিতিশীল অবস্থানে রয়েছে তুলে রাশি। আজ ভুল হওয়ার সম্ভাবনা কম।

বৃশ্চিক
ইদানীং সব বিষয়ে বিরক্তিকর বোধ হচ্ছে। আজ নতুন শখ অথবা কর্মজীবনে একটি নতুন লক্ষ্য পাবেন। এটি জীবনকে ব্যস্ত এবং আগ্রহী রাখবে। এই উদ্যোগের ব্যাপারে মনোযোগী এবং আত্মবিশ্বাসী বোধ হবে। এই কাজের মাঝে বিরতি দেওয়া যাবে না।

ধনু
চ্যালেঞ্জগুলো গ্রহণ করতে হবে। পুরন লক্ষ্যগুলিতে মনোযোগ দিতে হবে এবং সেই কাজ চালিয়ে যেতে হবে। পুরস্কৃত না হওয়ার আক্ষেপ থাকলেও কাজ ছাড়া যাবে না।

মকর
পেশাগত ক্ষেত্রে হতাশার আসতে পারে। সবকিছু আপনার পক্ষে নাও হতে পারে। অন্যদের তাদের ভাবনা বাস্তবায়নের সুযোগ দিতে হবে। আজ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন এবং শান্ত থাকার জন্য ধ্যান করুন।

কুম্ভ
আজ সৃজনশীল জগতে দরজা খুলে যেতে পারে। নিজের সৃজনশীল দিকটিতে দেখুন এবং ভাবুন এর সম্পর্কে কী করা যায়। এই সুযোগটি হাতছাড়া করবেন না কারণ এটি আপনার জন্য পরবর্তী বড় জিনিস হতে পারে।

মীন
খোলস থেকে বেরিয়ে এসে স্পটলাইটে দাঁড়াতে হবে। কাজ প্রশংসিত হতে পারে। আত্মবিশ্বাসি হতে হবে এবং আপনার আশেপাশের মানুষের সাথে ভাবনা ভাগ করে নিতে হবে। কাজের পিছনে লুকিয়ে থাকবেন না, সকলের সামনে থাকতে হবে।

আর এম/তানভীর