ঘর ভেঙে কার ঢুকলো বাড়িতে!

১৭ জানুয়ারি ২০২২, ০৯:১৪ এএম

Runner Media

যুক্তরাজ্য অফিস

 

ব্রিটেনের একটি বাড়ির পাশে পার্কিং করে রাখা একটি কারে অন্য পাশ থেকে আসা আরেকটি কারের প্রচন্ড ধাক্কার ফলে কারটি ঘর ভেঙে বাড়ির ভেতরে ঢুকে পরে। গত ১৫ জানুয়ারি ব্রিটেনের বার্মিংহামের নর্থফিল্ড এলাকার সেভারটন রোডে ঘটে যাওয়া এই দূর্ঘটনার একটি ছবিতে দেখা গেছে কারটি ঘরের একটি দিক ভেঙে রুমের সোফা পর্যন্ত পৌঁছায়। এতে ঘরটির জানালা ভেঙে গেছে।

এ ব্যাপারে ওয়েস্ট মিডল্যান্ডের পুলিশ কার ক্রাশের ঘটনায় তদন্তের কথা জানিয়েছে। এ ঘটনায় বাড়িটির কোনো ব্যক্তি হতাহত হয়নি তবে ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর পূর্বেই দূর্ঘটনার পরে ধাক্কা দেওয়া গাড়ির ড্রাইভার পালিয়ে গেছে। ওয়েস্ট মিডল্যান্ড পুলিশের একজন মুখপাত্র বলেছেন, ১৫ জানুয়ারি রাত ৩টার দিকে দূর্ঘটনা ঘটে। পুলিশকে জানানো হলে সেখানে পুলিশ অফিসারেরা উপস্থিত হন। এই দূর্ঘটনায় কেউ হতাহত হয়নি। পার্কিং করা কারটিকে ধাক্কা দেওয়া কারের ড্রাইভার পালিয়ে গেছে। তাকে ট্রেস করার চেষ্টা চলছে।

এদিকে বাড়িটির একটি দিক ভেঙে যাওয়ায় সেখানে স্ট্রাকচারাল ইঞ্জিনিয়াররা পরীক্ষা নিরীক্ষা করেছে। এতে তারা জানিয়েছে বাড়িটি এখনো ফিট রয়েছে। এলাকার অগ্নি নিরাপত্তা নিশ্চিত করতে দূর্ঘটনার পরে ওই এলাকার ফায়ার ফাইটাররা উপস্থিত হয়।

এদিকে পুলিশের পক্ষ থেকে ১৫ জানুয়ারির এই ঘটনা সম্পর্কে কারও কাছে কোনো তথ্য থাকলে পুলিশের ১০১ নাম্বারে ফোন করে জানাতে অনুরোধ করা হয়েছে।

আর এম/এম.জে