লণ্ডনে এদের ধরিয়ে দিতে পারলে ২০ হাজার পাউন্ড পুরস্কার

১৩ অক্টোবর ২০২১, ০১:০৯ এএম

Runner Media

যুক্তরাজ্য অফিস

টাওয়ার হ্যামলেটসের মাইল্যান্ডের সিমিট্রি পার্কে গত ১৬ আগষ্ট হত্যা করা হয়  রনজিৎ নামের শ্রীলংকার এক নাগরিককে।  ৫০ বছরের রনজিৎকে সেই দিন সন্ধ্যায় আহত অবস্থায় সিমিট্রি পার্কে পরে থাকা অবস্থায় পারে আছে এমন খবর পায়। যদিও রনজিৎ ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে বলে পরবর্তীতে জানায়। তবে পুলিশ এখনও হত্যাকান্ডের সাথে যুক্ত কাউকে ধরতে পারেনি। অন্যদিকে রজজিৎ হত্যাকান্ডের সাথে যুক্ত থাকতে পারে এমন দুই জনের ছবি প্রকাশ করেছে।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, যে দুই জনের ছবি প্রকাশ করা হয়েছে তাদের ধরিয়ে দিতে পারলে বা তাদের সম্পর্কে কোন ধরনের তথ্য দিতে পারলে ২০ হাজার পাউন্ড পুরস্কার দেওয়া হবে।

তদন্তে দেখা যায়, যে দুইজনের ছবি প্রকাশ করা হয়েছে তাদের একজন মধ্য উচ্চতার। সর্ট প্যান্ট , কালো টি শার্ট, সোনালী রংয়ের চুল , ধূসর রঙের জুতা এবং কালো ব্যাগ বহন করতে দেখা গিয়েছে সেই সময়। একই ভাবে দ্বিতীয় জনও মধ্য উচ্চতার। মাথায় অল্প চুল এবং সেই সময় কালো জ্যাকেট পরা ছিলো।

বিষয়টি নিয়ে পুলিশ , তারা রনজিৎতের হত্যাকারীদের খুজছে। তাই যদি কেউ যদি ছবির দুই জনকে দেখতে পান বা কোন তথ্য জানেন তাহলে ১০১ এ কল করুন। আর এই সময় রেফারেন্স নম্বর হিসেবে ১২৭৭/১৬ আগষ্ট বলে পুলিশকে তথ্য জানান।

আরএম/আরআর