যুবকের কান থেকে বেরিয়ে এল আস্ত এক তেলাপোকা!

১৮ জানুয়ারি ২০২২, ০১:৫০ পিএম

ফাইল ছবি

Runner Media

ডেস্ক রিপোর্ট:

কয়েকদিন ধরেই অদ্ভুত অনুভূতি হচ্ছিল এক যুবকের কানের মধ্যে। শুনতেও অসুবিধা হচ্ছিল। তিনি ভেবেছিলেন গোসল করতে গিয়ে তার কানে পানি ঢুকেছে বোধ হয়। অথবকা মাথা ব্যথার কারণে এমনটা হচ্ছে। কয়েকদিন পরে তিনি গেলেন ডাক্তারের কাছে।

কানের ভেতর উঁকি দিয়েই ডাক্তার বলে ওঠেন, 'ওহ গড! তোমার কানের ভিতরে পোকা রয়েছে।' এর পর টেনে নেয়ার যন্ত্র দিয়ে ওই যুবকের কান থেকে মরা একটি তেলাপোকা টেনে বের করেন তিনি। ডাক্তার নিজেও জানান, এর আগে কোনোদিন এমন ঘটনা দেখেননি তিনি।

এমন ঘটনা ঘটেছে নিউজিল্যান্ডের অকল্যান্ডে। ৪০ বছর বয়সী ওই যুবকরের নাম জেন ওয়েডিং। সংবাদমাধ্যম সিএনএনের এক প্রতিবেদনে এমনটি বলা হয়।

জানা যায়, কোনোভাবে কানের ভেতরে তেলাপোকা ঢুকে গিয়েছিল জেন ওয়েডিং নামের অকল্যান্ডের ওই যুবকের। কয়েকদিন আগে একটি পুলে গোসল করতে গিয়েছিলেন তিনি। বাড়িতে ফিরে এসে ঘুমিয়ে পড়েন। কয়েক ঘণ্টা পর তিনি বুঝতে পারেন, কানে কিছু শুনতে পাচ্ছেন না। তার কান বন্ধ হয়ে আছে। পরদিন সকালেই ওয়েডিং ডাক্তারের কাছে যান। সেখানে তাকে ইঞ্জেকশন ও অ্যান্টিবায়োটিক দেওয়া হয়। সমস্যা থাকলে আরেকবার দেখিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়। ফিরে যান ওয়েডিং। কিন্ত সমস্যা চলতেই থাকে। এরপর ফের ডাক্তারের কাছে যান ওয়েডিং। তখনই কানের ভিতর পরীক্ষা করে ডাক্তার জানান, তার কানে কোনো পোকা আছে।

আর এম/তানভীর